সব ধরনের
কোম্পানি সংবাদ

2023 চমৎকার কর্মচারী সান্যায় ভ্রমণ - VELON INDUSTRIAL INC.

পোস্ট সময়: ডিসেম্বর-18-2023

ভাবমূর্তি

সময়ের সাথে সাথে, চীনের দক্ষিণ আলিঙ্গনে সূক্ষ্মভাবে একটি জায়গা রয়েছে। গভীরতম নীলের স্পর্শে, এটি স্বাধীনতা এবং স্বপ্নের গল্প বর্ণনা করে। এই স্থানটি সানিয়া, এমন একটি গন্তব্য যা অপ্রতিরোধ্যভাবে একজনকে ধীর গতিতে প্ররোচিত করে, প্রশান্তিতে প্রতিটি সুন্দর মুহূর্ত উপভোগ করে।

ভাবমূর্তি

VELON অসামান্য কর্মচারী ট্রিপ আমাদের জন্য একটি লালিত ঐতিহ্য. এটি নিছক একটি সম্মান নয় বরং VELON দলের অদম্য চেতনার পূর্ণ স্বীকৃতি।

 

ভাবমূর্তি


9 ই নভেম্বর, সানিয়ার সূর্যের আলোতে স্নান করে, 2022 সালের জন্য পাঁচজন অসামান্য VELON কর্মচারীর যাত্রা একটি প্রাণবন্ত চিত্রের মতো উন্মোচিত হয়েছিল।


সূর্য জ্বলছিল, এবং বাতাস দ্বীপের অনন্য উষ্ণতায় ভরা ছিল। এখানে, সানিয়ার সারমর্মকে আলিঙ্গন করার অর্থ হল রোদ-চুম্বন করা ত্বক এবং বাতাস-উচ্ছ্বল চুলের অধিকার অর্জন করা।

图片 2 (1)

স্বাধীনতা এবং সমুদ্রের সাথে ঘনিষ্ঠভাবে সংযোগ করার একটি অভিজ্ঞতা শুরু করুন। তরঙ্গ মৃদুভাবে ইয়টকে আদর করে, এবং সূর্যের আলো উষ্ণভাবে আমাদের মুখে আঘাত করে। এখানে, প্রতিটি গভীর শ্বাস প্রকৃতির সাথে একটি কথোপকথন, প্রতিটি পলক সমুদ্রের একটি কোমল চুম্বন।

图片 3

গভীর নীল একটি অনন্য অভিজ্ঞতা মধ্যে ডুব. 20-মিনিটের নৌকায় যাত্রা আমাদেরকে Xidao-তে নিয়ে আসে, নরম সৈকত এবং স্ফটিক-স্বচ্ছ জলের সাথে একটি লুকানো রত্ন। গভীর-সমুদ্রে ডাইভিংয়ের প্রাথমিক প্রচেষ্টা আমাদের পানির নিচের বিশ্বের বিস্ময় অনুভব করতে দেয়: স্পন্দনশীল মাছ চারপাশে ঘোরাফেরা করে, জলে সূর্যের আলো নাচতে থাকে এবং প্রবাল প্রাচীরগুলি আপাতদৃষ্টিতে হাতের নাগালের মধ্যে থাকে।

 

মৃদু ঢেউয়ের মধ্যে শুয়ে থাকা, বাতাসকে গান গাইতে দেওয়া, নিরাময় নীলে স্নান করা এবং গ্রীষ্মমন্ডলীয় আকর্ষণ অনুভব করা। তীরে বসে, এই অবকাশটি অনুপ্রেরণা এবং সৌন্দর্যে পূর্ণ হোক।

 

হাসি যখন ঢেউয়ের ছন্দের সাথে মিশে যায়, যখন গরম ঘাম এবং সমুদ্রের জলের মধ্যে রেখাটি অস্পষ্ট হয়ে যায়, তখন আমি অনুভব করি আমাদের খুশি করার জন্য হাইনানের অদম্য প্রচেষ্টা!

ভাবমূর্তি

তৃতীয় স্টপ, ইয়ালং বে ট্রপিক্যাল প্যারাডাইস ফরেস্ট পার্ক, প্রকৃতির একটি ভোজ। চূড়াগুলি উত্থিত হয় এবং পড়ে যায়, গ্রীষ্মমন্ডলীয় গাছপালা বৃদ্ধি পায় এবং বন্য প্রাণীরা আশ্রয় পায়।

 

একটি দর্শনীয় বাসে চড়ে, চালকের দক্ষতার সাথে চালিত, আমরা রোমাঞ্চকর পাহাড়ি রাস্তার বাঁকের অভিজ্ঞতা পেয়েছি। রেইনফরেস্ট জিপ লাইন আরেকটি অ্যাড্রেনালিন রাশ অফার করে, গাছের টপ দিয়ে উড়ে, বাতাসে গতি এবং উত্তেজনা অনুভব করে।

 

ভাবমূর্তি


এখানে, কোন সাংহাই এর কমপ্যাক্ট গতি নেই, কোন বেইজিং এর ঘনীভূত ওজন নেই। সব কিছু একটা স্বপ্নের মৃদু রাজ্য থেকে উদ্ভূত বলে মনে হয়, জোয়ারের সাক্ষী হয়ে অবসরে উপত্যকা অতিক্রম করে এবং পাহাড়ের মধ্য দিয়ে প্রবাহিত হয়।


আনন্দে উজ্জীবিত হয়ে আমরা পৌঁছে গেলাম, এবং আনন্দে উদ্দীপিত হয়ে আমরা চলে গেলাম। সান্যাকে ছেড়ে যাওয়ার মুহূর্তে, আমরা জানতাম এটি কেবল একটি যাত্রার শেষ নয় বরং একটি আধ্যাত্মিক জাগরণ।