সব ধরনের
খবর

ভেলোন সাইক্লিং ক্লাব: সুঝোতে কিয়ান ডেং প্রাচীন শহরের মধ্য দিয়ে সাইকেল চালানো

পোস্টের সময়: অক্টোবর-১১-২০২৩

সেপ্টেম্বর 17, থেকে নয় সদস্যের একটি গ্রুপVELON সাইক্লিং ক্লাব প্রায় 71 কিলোমিটার বিস্তৃত কিয়ান ডেং প্রাচীন শহরে সাইক্লিং যাত্রা শুরু করেছে।

 

তারুণ্যের হৃদয় দিয়ে,VELON সঙ্গীরা ব্যায়ামের ঘাম দিয়ে তাদের ক্লান্তি ঝেড়ে ফেলে, তাদের চাকায় চড়ে রঙিন জগৎ ঘুরে বেড়ায় এবং কিয়ান ডেং প্রাচীন শহরের শান্ত জলের শহর আকর্ষণ অনুভব করে।

 

কোম্পানির প্রস্থান বিন্দু থেকে Qian Deng প্রাচীন শহরে, আমরা "চলো যাই" বলে প্রথম পতনের পাতায় বিদায় নিলাম এবং পরিচিত সঙ্গীদের সাথে এই আনন্দদায়ক যাত্রা শুরু করলাম।


 

চক্র


প্যাডেল চালানোর উপর সম্পূর্ণ মনোযোগ দিয়ে, রাস্তাটি ক্রমাগত আমাদের পায়ের নীচে প্রসারিত, সমস্ত উদ্বেগ পিছনে ফেলে। সাইকেল চালানো ধীরে ধীরে আমাদের শীতল এবং মনোরম পরিবেশের স্বাদ গ্রহণ করতে দেয়, যখন সাইকেল চালানো দ্রুততার সাথে সীমাহীন আবেগকে পুনরুজ্জীবিত করে, অপরিমেয় আনন্দ নিয়ে আসে!

 

আমরা সবসময় পথ বরাবর শ্বাসরুদ্ধকর দৃশ্যাবলী সম্মুখীন. রাস্তার পাশের গাছ দুটি রঙের দেখায়, যেমন পলউনিয়া ফুলের ফুল ও ঝরে পড়া পৃথিবীকে সোনালি রঙ করে। একটি সুড়ঙ্গের মধ্য দিয়ে পেরিয়ে একটি লুকানো স্বর্গে প্রবেশ করার মতো মনে হয়েছিল, এবং বিস্তীর্ণ গমের ক্ষেত এবং তৃণভূমি যতদূর চোখ দেখা যায় প্রসারিত। পথের এই রোমান্টিক দর্শনীয় স্থানগুলো ছিল আমাদের উইন্ড-রাইডিং যাত্রার সময় আনন্দদায়ক বিস্ময়।


 ভেলন মানুষ


আড়াই ঘন্টা পর আমরা আমাদের গন্তব্যে পৌছালাম। ধূসর ইট এবং টাইলস সহ পুরানো রাস্তা এবং গলিগুলি সময়ের সাক্ষ্য বহন করে। Qian Deng একটি প্রাচীন শহর যার ইতিহাস 2500 বছরের। এটি সর্বদা তার অসামান্য প্রাকৃতিক সৌন্দর্য এবং সাংস্কৃতিক ঐতিহ্যের জন্য পরিচিত। এটি মহান পণ্ডিত গু ইয়ানউয়ের জন্মস্থান এবং সমস্ত চীনা অপেরার পূর্বপুরুষ কুনকু অপেরার জন্মস্থান। এটি "প্যাভিলিয়ন এবং বনভূমির শহর এবং কুনকু অপেরার জন্মস্থান" হিসাবে বিখ্যাত।

 

Qian Deng একটি বড় শহর নয়; এর সারমর্ম একটি ছোট মন্দির, একটি প্যাগোডা, একটি পাথরের পাকা রাস্তা এবং বিখ্যাত ব্যক্তিদের বেশ কয়েকটি প্রাক্তন বাসস্থানের মধ্যে রয়েছে।


 পথে


কিয়ান দেং-এর জল একটি শান্ত এবং শান্তিপূর্ণ জীবনধারার সাথে প্রবাহিত হয় এবং কুনকু অপেরার সুরগুলি জিয়াংনান অঞ্চলের কোমলতাকে মূর্ত করে তোলে। ল্যাম্প মিউজিয়ামে লুকানো প্রাচীন প্রদীপের বিস্তৃত সংগ্রহ চীনের জ্ঞান এবং গভীরতাকে আড়াল করে। পাথর-পাকা রাস্তাটি তার একসময়ের সমৃদ্ধ অতীতের স্মৃতি বহন করে, যখন গু ইয়ানউয়ের প্রাক্তন বাসভবন একজন মহান ব্যক্তিত্বের গভীর সাংস্কৃতিক প্রভাবের প্রতিফলন করে যিনি বলেছিলেন, "একটি জাতির উত্থান এবং পতন প্রত্যেকের দায়িত্ব।"

 

সাইকেল চালানো বিশুদ্ধ এবং স্বাধীন, সরঞ্জাম বা কিলোমিটার সংখ্যার সাথে সম্পর্কিত নয়। এটা জীবনের একটা উপায়। আমরা রাস্তায় থাকার অবস্থা পছন্দ করি—মুক্ত, অজানা, প্রত্যাশা এবং বিস্ময়ে ভরা। সাইকেল চালানোর মাধ্যমে, কেউ লাভ করতে পারে এবং ভুলে যেতে পারে। সাইকেল চালানোর আসল সৌন্দর্য গন্তব্যের মধ্যে নয় বরং চাকা চলার সাথে সাথে উদ্ভাসিত মনোরম দৃশ্যের মধ্যে রয়েছে।

 

সাইকেল চালানোও এক ধরনের স্ব-শৃঙ্খলা। পুরো 71-কিলোমিটার যাত্রা, পাঁচ ঘন্টা স্থায়ী, আমাদের অনেকের জন্য চ্যালেঞ্জিং হতে পারে। যাইহোক, এটি সম্পূর্ণ করা শুধুমাত্র শারীরিক সুস্থতার উপর নয়, অধ্যবসায়ের উপরও নির্ভর করে। এটি নিজের ক্যাডেন্স খুঁজে বের করা, প্রতিটি নিঃশ্বাসের সাথে সমন্বয় করা এবং যে কোনও ঢালকে জয় করা এবং যে কোনও দূরত্ব কভার করা।

 

ক্যাডেন্স যেমন সাইকেল চালানো, জীবনের একটি উপায় হল জীবন নিজেই। নিজের মতো করে এমন একটি ছন্দ খুঁজে পাওয়া জীবনকে দীর্ঘ বা বিরক্তিকর করে না।